রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১০:৪৩, ১০ সেপ্টেম্বর ২০২০

অনলাইন পোর্টালের নিবন্ধন ফি ১০ হাজার টাকা নির্ধারণ

অনলাইন পোর্টালের নিবন্ধন ফি ১০ হাজার টাকা নির্ধারণ

ফাইল ছবি


অনলাইন নিউজ পোর্টাল ও দৈনিক পত্রিকার নিবন্ধন ফি ১০ হাজার টাকা নির্ধারণ করেছে সরকার। এছাড়া প্রতিবছর নবায়ন ফি ৫ হাজার টাকাও নির্ধারণ করা হয়েছে। 

শিগগিরই এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে বলে সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন। 

জানা গেছে, প্রথম ধাপে নিবন্ধনের অনুমতি দেয়ার পর নিবন্ধন ও পরিচালনার জন্য ফি নির্ধারণ করে তা অর্থ বিভাগে পাঠায় তথ্য মন্ত্রণালয়। এর পরিপ্রেক্ষিতে অর্থ বিভাগ নিবন্ধন ফি ১০ হাজার টাকা নির্ধারণ করে। আর প্রতিবছর নিবন্ধন নবায়ন ফি ৫ হাজার টাকা, সারচার্জ ২ হাজার টাকা (এক মাসের মধ্যে পরিশোধ হলে) ধার্য করা হয়।

এর আগে গত ৩০ জুলাই প্রথম ধাপে ৩৪টি নিউজ পোর্টালকে নিবন্ধনের অনুমতি দিয়েছে তথ্য মন্ত্রণালয়। এরপর ৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর ও বিভাগীয় শহরের ৯২টি দৈনিক পত্রিকার অনলাইন ভার্সনকে নিবন্ধনের অনুমতি দেয়া হয়েছে।

চলতি মাসে রেডিও ও টেলিভিশনের অনলাইন ভার্সন এবং আইপি টিভির নিবন্ধনের তালিকা প্রকাশ করা হবে বলেও জানা গেছে। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়