রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:০০, ২২ জুন ২০২০

অবস্থা স্থিতিশীল, বাসায় আছেন মাশরাফী

অবস্থা স্থিতিশীল, বাসায় আছেন মাশরাফী

মাশরাফী বিন মোর্ত্তজা


মহামারি করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। গেলো দুই দিন জ্বর বাড়েনি। শারীরিক অবস্থা আগের মতই আছে। বাসায়ই চিকিৎসা নিচ্ছনে দেশসেরা সাবেক এ অধিনায়ক।

সোমবার মাশিরাফীর ঘনিষ্ঠ এক সূত্র বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘তার অ্যাজমার সমস্যা আগে থেকেই আছে। তার পরও শারীরিক অবস্থার অবনতি হয়নি। এখন পর্যন্ত স্থিতিশীল, বলার মতো কোনও উপসর্গ নেই। করোনা হলে যেটা হয় বুকে চাপ ও শ্বাসকষ্টের মতো সমস্যা হয় সেটা হয়নি। তবে তার যেহেতু অ্যাজমার সমস্যা আছে তাই এটা নিয়ে শংকা ছিল। কিন্তু এই মুহূর্তে সামান্য কাশি ও শরীর ব্যথা রয়েছে। আপাতত তাকে নিয়ে চিন্তার কিছু নেই’।

তবে মিডিয়া একটা কথা উঠেছিল মাশরাফীর স্বাস্থ্যের অবনতি। তাকে হাসপাতালে নেয়া হবে। তবে এমন কিছুই না বলে জানিয়েছে সূত্রটি।

কয়েকদিন জ্বর থাকায় বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফী। এরপর শুক্রবার রিপোর্ট হাতে পান দেশের সেরা এ অধিনায়ক। তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ।

করোনাভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফী। এমপি হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি।

নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফী। এ ছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়