রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:১৪, ৫ এপ্রিল ২০২০

‘অসহায়, দুস্থ প্রতিটি ঘরে সরকরি ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে’

‘অসহায়, দুস্থ প্রতিটি ঘরে সরকরি ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে’

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- ৩০৯ নং সংরক্ষিত মহিলা আসনের সাংসদ বাসন্তি চাকমা বলেন, দূর্যোগকালীন এই মুহুর্তে সরকার প্রতিটি দুস্থ ও অসহায় পরিবারে ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। কেউ না খেয়ে মরবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলে ঐক্যবন্ধ হয়ে এই সংকট মোকাবেলা করবো। তাই আসুন সকলে মিলে এই সংকট উত্তোরন করি।

তিনি রবিবার (৫ এপ্রিল) বেলা প্রায় সাড়ে ১১ টায় কাপ্তাই উপজেলার শিলছড়িস্থ বনফুল মহিলা ক্লাব সংলগ্ন চত্বরে তার ব্যক্তিগত উদ্যোগে ৫০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ কালে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ইতালি চাকমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, সুজন তনচংগ্যা ধনা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ার জাহান, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য মিনুপ্রু মারমাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ