রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৪৩, ১১ মে ২০২১

অসহায়দের বাড়ি বাড়ি ঈদ উপহার পৌঁছে দিলেন কাউখালী ব্লাড ব্যাংক

অসহায়দের বাড়ি বাড়ি ঈদ উপহার পৌঁছে দিলেন কাউখালী ব্লাড ব্যাংক

কাউখালী, প্রতিনিধি।। কাউখালি উপজেলার সামাজিক সচেতনতামূলক সংগঠন কাউখালি ব্লাড ব্যাংকের আয়োজনে কাউখালি উপজেলার হত দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) কাউখালী উপজেলার বেতছড়ি, পোয়াপাড়া, রাঙ্গিপাড়া, কাশখালি, নাইল্যাছড়ি, ঘিলাছড়ি গ্রামের মোট ৪০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এসব ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী ব্লাড ব্যাংকের সভাপতি ফরিদা পারভিন (সখী), সাধারণ সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক রবিউল আলম (রবি) সহ সংগঠনের দায়িত্বপ্রাপ্ত সদস্যগণ।

ঈদ সামগ্রী বিতরণ কালে সংগঠনটির সভাপতি ফরিদা পারভিন (সখী) বলেন, আমাদের প্রচেষ্ঠা ছিলো এমন কিছু পরিবার খুঁজে বের করা যাদের ঈদে এই অল্প কিছু উপহারের খুব বেশি প্রয়োজন ছিলো এবং আমরা  পেরেছি তাদের কাছে উক্ত উপহার পৌঁছে দিতে।

সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, ঈদ সবার জন্যেই আনন্দের। তাই সেই আনন্দটা ভাগাভাগি করে নিতে চাই সমাজের সুবিধাবঞ্চিতদের সাথে, বিনিময়ে আমরা পেয়েছি তাদের মুখের তৃপ্তির হাসি। তিনি আরো বলেন, কাউখালি উপজেলা প্রশাসনের সহায়তা এবং সমাজে যারা ভালো অবস্থানে আছেন তাদের সহায়তা পেলে আমরা আরো বড় পরিসরে এই সামাজিক কাজ গুলো করতে সক্ষম হবো।

আলোকিত রাঙামাটি