রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৪২, ২৭ জুন ২০২০

আগুনে পুড়লো বান্দরবানের রোয়াংছড়ি বাজার

আগুনে পুড়লো বান্দরবানের রোয়াংছড়ি বাজার

নিজস্ব প্রতিবেদকঃ- বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বাজারটি আগুনে পুড়ে গেছে। এসময় আগুনে ৭টি গুদামসহ ৭২টি দোকান ও অর্ধশতাধিক বসতবাড়ি পুড়ে ছাই। শনিবার (২৭ জুন) রাত সাড়ে ১২টার দিকে এই আগুনের সুত্রপাত ঘটে।

দমকল বাহিনী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১২টার সময় রোয়াংছড়ি উপজেলার বাজারটির একটি ব্রয়লারের দোকান থেকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় আগুনে সাতটি বড় গুদামসহ ৭২টি দোকান ও অর্ধশতাধিক বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে আগুনের সংবাদ পেয়ে রোয়াংছড়ি ও বান্দরবান সদরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট প্রায় পাঁচ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন নেভাতে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে বেশকিছু ঘরবাড়ি, প্রাথমিকভাবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের রোয়াংছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইউনিট অফিসার মংশৈনু মারমা জানান, বাজারের একটি ব্রয়লারের দোকানের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। আগুনে ছোট বড় ৭২টি দোকান এবং আশপাশের ঘর আগুনে পুড়ে গেছে। প্রায় পাঁচ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ