রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৫৭, ৮ জুন ২০২০

আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন রক!

আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন রক!

রক খ্যাত ডোয়াইন জনসন


রেসলিং ও হলিউড, দুই মাধ্যমেই সফল রক খ্যাত ডোয়াইন জনসন। শোনা যাচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়তে পারেন তিনি। গুঞ্জন উস্কে দিচ্ছেন তার ভক্তরা। এক সপ্তাহ আগে রকের দেয়া সোশ্যাল মিডিয়ার বক্তব্য শুনে ভক্তরা বিষয়টি নিয়ে কয়েক ধাপ এগিয়ে চিন্তা করছেন।

ওই ভিডিও বার্তার ক্যাপশনে রক লিখেছেন, আপনারা কোথায়? আমাদের দেশ পঙ্গু হয়ে গেছে এবং হাঁটু গেড়ে বসে পরিবর্তনের আশায় প্রার্থনা করছে। আমাদের সহানুভূতিশীল নেতা কোথায়?

রক লিখেন, দেশের সবচেয়ে কঠিন সময়ে যেই নেতা আমাদের দেশকে এক করে এবং অনুপ্রেরণা জোগায়। যে নেতা পদক্ষেপ গ্রহণ করেন এবং জবাবদিহিতা নিশ্চিত করে, সব রঙের মানুষকে আপন করে নেয়। যে নেতা বলতে পারে- আমরা পারি, একসঙ্গে, পরিবর্তন আসবে। এমন নেতা কোথায়?

ওই পোস্টে রক আরো লেখেন, আপনারা যেহেতু আছেন, একদিন নিশ্চয়ই এমন শক্তিশালী নেতা আসবেন। পরিবর্তনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

ওডসচেকার ডটকম নামের একটি বেটিং ওয়েবসাইটের জরিপে দেখা গেছে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদের প্রশ্নে জনগণের ভোটে তৃতীয় স্থানে আছেন ডোয়াইন জনসন। সোশ্যাল মিডিয়ার শক্তিশালী বক্তব্যের পর তার ভোট ৩.৩৪ শতাংশ বেড়ে গেছে। প্রথম ও দ্বিতীয় স্থানে আছেন ডোনাল্ড ট্রাম্প ও জো বিডেন।

তাহলে কি ডোয়াইন জনসন (রক) আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন? এমন প্রশ্ন এখন আমেরিকাসহ বিশ্বের নানা প্রান্তের ভক্তদের। এ প্রশ্নের উত্তর জানতে সবাইকে আরো অপেক্ষায় থাকতে হবে।

এদিকে ডোয়াইন জনসনকে সর্বশেষ দেখা গিয়েছে ‘হবস এন্ড শ জুমানজি: দ্য নেক্সট লেভেল’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘জঙ্গল ক্রুজ’ এবং ‘ব্ল্যাক অ্যাডাম’ নামের দুই সিনেমা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়