রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৫০, ২৫ ফেব্রুয়ারি ২০২১

ইউপি সদস্যকে গুলি করে হত্যায় দায়ের করা মামলার তদন্ত শুরু

ইউপি সদস্যকে গুলি করে হত্যায় দায়ের করা মামলার তদন্ত শুরু
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে রুপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার ও জেএসএস (সংস্কার) দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত শুরু করেছে পুলিশ। 

নিহতের ভাই বিনয় চাকমা জেএসএস (সন্তু) দলের ১০ সদস্য ও অজ্ঞাত ৮ জনকে আসামি করে বাঘাইছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন। এরই মধ্যে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার সুফি উল্লাহ, পুলিশের ডিএইসবি শাখার সহকারী পুলিশ সুপার ফারুক আহম্মেদ, বাঘাইছড়ি থানার সার্কেল এসএসপি আব্দুল আওয়াল ঘটনাস্থল পরিদর্শন করছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম ও ঘটনার পত্যক্ষদর্শী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নবী সরকারের সাথে মতবিনিময় শেষে পুলিশ সুপার সুফি উল্লাহ বলেন, এরই মধ্যে আসামিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। প্রাথমিক অবস্থায় হত্যা কান্ডটি পরিকল্পিত বলে ধারনা করছে পুলিশ।

এদিকে, বিকাল ৩টায় ময়নাতদন্ত শেষে নিহত সমর বিজয় চাকমার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে নিশ্চিত করেন বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান।

অপরদিকে, এই ঘটনায় বিকাল ৩টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। বিক্ষোভ মিছিল শেষে সংবাদ সম্মেলনেরও কথা রয়েছে।

আলোকিত রাঙামাটি