রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:০৪, ১৯ মার্চ ২০২০

ইতালিফেরত যুবক ‘গায়ে বাতাস’ লাগাচ্ছিলেন, অতঃপর...

ইতালিফেরত যুবক ‘গায়ে বাতাস’ লাগাচ্ছিলেন, অতঃপর...

ফাইল ছবি


কিশোরগঞ্জের ভৈরবের শম্ভুপুর গ্রামের ইতালিফেরত এক বাসিন্দা নিজ বাড়ির পাশের রেললাইনে বসে শরীরে বাতাস লাগাচ্ছিলেন। এ সময় আচমকা হাজির হয় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। সরকারি নির্দেশনা হোম কোয়ারেন্টাইনের নিয়ম অম্যান্য করায় তাকে নগদ ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে অর্থদণ্ড প্রদানসহ তাৎক্ষণিক আইসোলেশন সেন্টারে প্রেরণ করেন।

এছাড়াও এসময় ভৈরবের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরো সাত প্রবাসীকে আটক করে আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত অভিযানের নেতৃত্বে দেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হীমাদ্রী খীসা। অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে ভৈরব থানার ওসি (তদন্ত) মো. বাহালুল খান বাহার, করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ ও পৌর স্যানিটেরি অফিসার নাছিমা বেগম সহায়তা করেন।

এখন পর্যন্ত ভৈরবে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীর সংখ্যা ১২৭ জন। এর মধ্যে নিয়ম না মানায় ১৪ জন রয়েছেন স্থানীয় নির্মাণাধীন ট্রমা হাসপাতালের আইসোলেশন সেন্টারে। এছাড়াও ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন ৩০ জন প্রবাসী।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়