রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৫৯, ৮ অক্টোবর ২০২০

ইনজুরিতে ব্রাজিলের অনুশীলন ছাড়লেন নেইমার

ইনজুরিতে ব্রাজিলের অনুশীলন ছাড়লেন নেইমার

ব্রাজিল তারকা নেইমার


পিঠের ইনজুরি নিয়ে বুধবার ব্রাজিলের অনুশীলন সেশন কিছুটা আগেভাগে ত্যাগ করেছেন স্ট্রাইকার নেইমার। যে কারণে শুক্রবার বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

টেরেসোপোলিসে অনুষ্ঠিত ব্রাজিলের অনুশীলন মাঠে দলীয় চিকিৎসক রডরিগো লাসমার সাংবাদিকদের বলেছেন এরইমধ্যেই নেইমারের প্রয়োজনীয় চিকিৎসা শুরু হয়েছে। কিন্তু এখনই এ ব্যপারে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছেনা। শেষ মুহূর্ত পর্যন্ত তারা ঘরের মাঠের ম্যাচটিতে নেইমারের জন্য অপেক্ষা করবেন।

লাসমার বলেন, অনুশীলনে পিঠের নীচের দিকে ব্যথা অনুভব করেছেন নেইমার। যে কারণে তাকে অনুশীলন থেকে উঠিয়ে নেয়া হয়। এরইমধ্যে তার ফিজিওথেরাপী শুরু হয়েছে। আজই আমরা সাও পাওলোতে রওয়ানা হবো। নেইমারের ইনজুরি পর্যবেক্ষণ করা হচ্ছে। আগামী ২৪ ঘন্টা বেশ গুরুত্বপূর্ণ। আগামীকাল আবারো অনুশীলনের আগে নতুন করে পর্যবেক্ষন করা হবে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের দেয়া এক ভিডিও ফুটেজে দেখা গেছে নেইমার তার পিঠে হাত রেখে মাঠে বসে পড়েছেন।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে এরইমধ্যেই ইনজুরির কারণে ব্রাজিলের মূল দল থেকে ছিটকে পড়েছেন গোলরক্ষক আলিসন ও স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস।

আলোকিত রাঙামাটি