রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:২৫, ৫ ফেব্রুয়ারি ২০২০

একেএম মকছুদ আহমেদকে বান্দরবান প্রেসক্লাবের সম্মাননা পদক প্রদান

একেএম মকছুদ আহমেদকে বান্দরবান প্রেসক্লাবের সম্মাননা পদক প্রদান

পার্বত্য অঞ্চলের সংবাদপত্রের পথিকৃৎ, চারণ সাংবাদিক, পার্বত্য অঞ্চলের সাংবাদিক তৈরীর কারিগর দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ এ,কে,এম মকছুদ আহমেদ কে সম্মাননা প্রদান করেছে বান্দরবান প্রেসক্লাব। 

গত ২২ নভেম্বর ২০১৯ তারিখে বান্দরবান প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে এই মহিয়সী সাংবাদিককে সম্মাননা স্মারক প্রদান করেন। দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ অসুস্থ থাকায় সম্মাননা স্মারক অনুষ্ঠানে এই স্মারক গ্রহণ করতে না পারায় গত ১ ফেব্রুয়ারী ২০২০ চট্টগ্রামে এক অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু পাহাড়ের চারণ সাংবাদিক এ,কে,এম মকছুদ আহমদের হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।

এ সময় চট্টগ্রাম শিক্ষা বোর্ডেও উপ-পরিচালক অধ্যাপক আজাদ বুলবুল, সাংগুর চট্টগ্রামের ষ্টাফ রিপোর্টর বদরুল ইসলাম মাসুদ, দৈনিক গিরিদর্পণ পত্রিকার চট্টগ্রাম ব্যুারো চীফ এম,কে, মোমিন, বিশিষ্ট কবি, চিত্রশিল্পী ওবান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের সনামধন্য শিক্ষক আমিনুর রহমান প্রামানিক সহ অন্যান্য সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা পেশায় বিশেষ অবদান রাখায় এবং পাহাড়ের সাংবাদিক তৈরীর কারগির হিসাবে পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা জগতের পথিকৃত, দৈনিক গিরিদর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক একেএম মকছুদ আহমেদকে বান্দরবান প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা পদক প্রদান করা হয়।

আলোকিত রাঙামাটি