রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪২, ৩০ জানুয়ারি ২০২০

করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ

করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ

লংগদু প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদুতে করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরণ, বার্ষিক পুরস্কার বিতরণী ও  কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিদ্যালয়ের মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মদ এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ যোবায়ের হোসেন,  সাবেক আটারকছড়া ইউপি চেয়ারম্যান ও  সাবে মুক্তি যোদ্ধা ডেপুটি কমান্ডার খোরশেদ আলম। 

এছাড়াও বক্তব্য রাখেন, অভিভাবক সদস্য মোঃ ইউনুস মিয়া, অভিভাবক সদস্য রঞ্জীত চাকমা, বিদ্যালয়ের শিক্ষক দিলিপ কুমার বিশ্বাস। সহকারী শিক্ষক জুয়েল চক্রবর্তী, ছাত্র ছাত্রীদের পক্ষে তিশা চাকমা, লিজা চাকমা। মানপত্র পাঠ করেন জান্নাতুল ফেরদৌসের হিরা, মাসুদা আক্তার ও ইলমা আক্তার আখি। 

শেষে অতিথিগণ  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এদিকে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের জন্য মিডডে মিল আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়