রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

আলোকিত রাঙ্গামাটি ডেস্কঃ-

প্রকাশিত: ২০:৫৯, ২১ মার্চ ২০২০

করোনা: খাগড়াছড়িতে গুজব ছড়ানোর অভিযোগে বিএনপি নেতাসহ আটক ৩

করোনা: খাগড়াছড়িতে গুজব ছড়ানোর অভিযোগে বিএনপি নেতাসহ আটক ৩

||নিজস্ব প্রতিবেদক|| করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খাগড়াছড়িতে একজনের মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে গুজব ছড়ানোর অভিযোগে জেলার মানিকছড়ি ও দীঘিনালা থেকে তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকাল ৪টার দিকে পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মানিকছড়িতে সনাতন সংঘ শক্তির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আদ্রিত্য ভট্টাচার্যি লিংকন, দীঘিনালা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সুজন দাশ ও মিঠু চৌধুরী।

খাগড়াছড়ির পুলিশ সুপার আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই তিনজন পরস্পর যোগ সাজসে খাগড়াছড়িতে করোনা ভাইরাসে আক্রান্ত একজনের মৃত্যুর গুজব ছড়িয়ে জনমনে ভীতি সৃষ্টি করেছে। এদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্ততি চলছে। এ ঘটনা আগামীকাল রবিবার সকাল ১০টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়