রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১৩:১১, ২৭ মার্চ ২০২০

করোনা জনসচেতনতায় রাঙামাটির যুব সংঘের উদ্যোগে নেমেছে একদল তরুণ

করোনা জনসচেতনতায় রাঙামাটির যুব সংঘের উদ্যোগে নেমেছে একদল তরুণ

শম্পু বাহাদুর থাপাঃ- করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে যুব সংঘের উদ্যোগে রাঙামাটি জেলা শহরের মাঝের বস্তি পাড়ার একদল তরুণ এলাকার রাস্তা-ঘাট, ডাস্টবিন ও বাড়ীর আঙ্গিনায় ভাইরাস সংক্রমণ প্রতিরোধক জীবাণুনাশক ঔষধ স্প্রে মেশিন দ্বারা ছিটানো হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত শহরের সিদ্ধি ভবন এলাকা থেকে শুরু করে মাঝের বস্তি পাড়ার পুরো এলাকা জুড়ে এই সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত করা হয়।

এ সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে এলাকাবাসীদের হাতে হ্যান্ড স্যানিটাইজার স্প্রে করা হয়। পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জন সচেতনতামূলক বার্তাগুলো প্রচার করা হয়।

 

 

এই কার্যক্রমে অংশগ্রহণ করেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর সহকারী সচিব মোঃ নুরুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা সাগর পাল, ৩নং ওয়ার্ড কমিশনার পুলক দে, যুব সংঘের আজীবন সভাপতি জনি ত্রিপুরা, রনি ত্রিপুরা, স্বরূপ ধর, শম্পু বাহাদুর থাপা, রাজেশ দাশ, দীপ্তমান বড়ুয়া, কেনি ত্রিপুরা, মুন্না আসাম, বিশাল ত্রিপুরা, কনক দাশ, পার্থ মল্লিক, মুন্না আসাম, অভি দাশ, প্রান্ত দাশ প্রমুখ।

এ সময় উদ্যেক্তারা বলেন, পাড়ায় বসবাসরত সাধারণ মানুষকে সচেতন ও করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে এই উদ্যোগ। এতে পাড়ায় আসা যাওয়া সাধারণ মানুষসহ পাড়ায় বসবাসরত মানুষরা করোনা ভাইরাস মোকাবেলায় কিছুটা হলেও সতর্ক হবে। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে প্রতিদিন পাড়ায় এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় এলাকার প্রবীণ মুরব্বীরা জানান, পাড়ার ভালোর জন্য এই যুব সংগঠন সব সময় পাশে থাকছে। খুব ভালো লেগেছে এই রকম উদ্যোগ কে। তারা যেন সব সময় ভালো কাজ করে। সবাইকে দোয়া ও আশীর্বাদ করি।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: