রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১০:০৯, ২৫ সেপ্টেম্বর ২০২০

করোনা জয় করে প্লাজমা দিচ্ছেন রাঙামাটি জেলা পুলিশের ৫১ সদস্য

করোনা জয় করে প্লাজমা দিচ্ছেন রাঙামাটি জেলা পুলিশের ৫১ সদস্য

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি জেলা পুলিশের ৫১ জন করোনা জয়ী পুলিশ সদস্য প্লাজমা ডোনেট করতে বৃহস্পতিবার রাতে ঢাকার উদ্দেশ্যে রাঙামাটি ছেড়েছেন। রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম- সেবা এর অনুপ্রেরণায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে বাংলাদেশ পুলিশ প্লাজমা ব্যাংকে প্লাজমা ডোনেট করতে পুলিশ সদস্যরা গত রাতে রাঙামাটি সুখী নীলগঞ্জ থেকে রওনা হয়েছে। 

এ সময় করোনা জয়ী পুলিশ সদস্যদেরকে ঢাকার উদ্দেশ্য যাত্রাকালে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান এবং বিদায় জানান রাঙামাটি পার্বত্য জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দিন চৌধুরী সহ রাঙ্গামাটি জেলা পুলিশের সদস্যবৃন্দ।

পুলিশ সদস্যরা বৃহস্পতিবার রাতে রাঙামাটি থেকে দুটি বাস যোগে আজ ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পৌছাবেন। ঢাকায় তারা করোনা রোগীদের সুস্থ করে তুলতে প্লাজমা ডোনেট করে পুনরায় রাঙামাটি পৌছাবে। 
এসময় করোনাজয়ী পুলিশ সদস্যরা নিজেদের প্লাজমা বাংলাদেশ পুলিশ প্লাজমা ব্যাংকে জমা দেওয়ার জন্য যাবতীয় সুযোগ করে দেওয়ায় পুলিশ সুপার পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম- সেবা এর প্রতি কৃতজ্ঞতা জানান এবং মানুষের জীবন বাঁচাতে প্লাজমা দিয়ে মানব সেবায় অংশগ্রহন করতে পারবে বলে নিজেদেরকে ধন্য মনে করেন।

উল্লেখ্য, বাংলাদেশে করোনা আক্রান্তের পর থেকে রাঙ্গামাটি জেলায় কঠোর পরিশ্রমের মাধ্যমে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন রাঙামাটি জেলাকে প্রায় ৫৮ দিন করোনা মুক্ত করে রাখেন। এই অবস্থায় রাঙামাটি জেলায় করোনা মুক্ত রাখতে গিয়ে জেলা নের সাথে পুলিশ সদস্যরাও কঠোর পরিশ্রম করে তাদের দায়িত্ব পালন করেন। দায়িত্ব পাণ করতে গিয়ে তারা নিজেরাই করোনা আক্রান্ত হয়। রাঙামাটি জেলায় করোনা আক্রান্তের মধ্যে বেশীর ভাগই পুলিশের সদস্য ছিলো।
 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়