রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:০২, ১১ ফেব্রুয়ারি ২০২১

করোনা টিকা নিলেন বেজা’র নির্বাহী চেয়ারম্যান সচিব পবন চৌধুরী

করোনা টিকা নিলেন বেজা’র নির্বাহী চেয়ারম্যান সচিব পবন চৌধুরী

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি জেলায় করোনা টিকা শুরুর পঞ্চম দিনে রাঙামাটিতে এসে করোনা টিকা নিলেন, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কতৃপক্ষ (বেজা)’র নির্বাহী চেয়ারম্যান সচিব পবন চৌধুরী। 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে রাঙিামাটি জেনারেল হাসপাতালে তিনি এই করোনার টিকা গ্রহণ করেন।

এ সময় রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা. বিপাশা খীসা, জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিং কিউ রোয়াজা, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষসহ পদস্থ সরকারি বেসরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

করোনার টিকা গ্রহণের পর বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কতৃপক্ষ (বেজা)’র নির্বাহী চেয়ারম্যান সচিব পবন চৌধুরী বলেন, রাঙামাটিবাসী মানুষদের যতদিন করোনা টিকার চাহিদা থাকবে ততদিন পর্যন্ত এই করোনা টিকা দেয়া হবে। এতে করে করোনা ভাইরাস থেকে আমরা আস্তে আস্তে সুরক্ষা পাবো এবং এখানকার অর্থনীতি স্বাভাবিক তার করোনা ভাইরাসের পরবর্তী সময়ের অবস্থায় ফিরে যাবে। তাই এখানকার মানুষ যতবেশী করোনার টিকা গ্রহণ করবে ততবেশী অর্থনীতির অবস্থাও সচল হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারী থেকে রাঙামাটি জেলায় করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হয়। রাঙামাটিতে চতুর্থ দিনের ভ্যাকসিন নেওয়ার রিপোর্ট পর্যন্ত সাড়ে ৩ হাজার ভ্যাকসিন দেওয়া হয় সাধারণ মানুষের মাঝে।

আলোকিত রাঙামাটি