রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:০২, ২৫ মার্চ ২০২০

করোনা প্রতিরোধে ৯৬ ব্যাচের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

করোনা প্রতিরোধে ৯৬ ব্যাচের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনা ভাইরাস প্রতিরোধে রাঙামাটি ৯৬ ব্যাচের উদ্যোগে জনগনের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ৯৬ ব্যাচ রাঙামাটি এর উদ্যোগে বনরুপা এলাকা, হাসপাতাল এলাকা, কলেজ গেইট এলাকা,রির্জাভ বাজার এলাকায়, নভেল করোনা ভাইরাস এর প্রতিরোধ বিষয়ক  জনসাধারনকে সচেতন করার জন্য দিক নির্দেশনা মূলক জনসাধারণের মাঝে মাস্ক ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসচেতনতামূলক তথ্যাবলী সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

এ সময় রাঙামাটি ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী ও প্যানেল মেয়র জামাল উদ্দীন, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী সজল, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী গাজী মাসুদ, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ মনা, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী তাপস, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ হাসান, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ সুমন, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী হারাধন কর্মকার সহ ৯৬ ব্যাচ এর বেশ কিছু শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

৯৬ ব্যাচ এর শিক্ষার্থী ও রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দীন জানান, রাঙামাটি জেলার বনরুপা, হাসপাতাল, কলেজ গেইট, রির্জাভ বাজার সবগুলো জনবহুল এলাকায় নোবেল করোনা ভাইরাস এর প্রতিরোধে আমরা জনসাধারনকে সচেতন করার জন্য সচেতনতামূলক লিফলেট ও জনসাধারণের মাঝে  ৯০০ টি মাক্স বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন ,আমরা এই ৯৬ ব্যাভ সব সময়  রাঙামাটি বাসীর সুখে দুঃখে কাজ করে যাবো।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়