রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:০২, ২৫ মার্চ ২০২০

করোনা ভাইরাস: মাঠে নেমেছে সেনাবাহিনী, জেলা প্রশাসন ও পুলিশ

করোনা ভাইরাস: মাঠে নেমেছে সেনাবাহিনী, জেলা প্রশাসন ও পুলিশ

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাঙামাটির দশ উপজেলার সকল সাপ্তাহিক পাহাড়ী হাট-বাজার অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন জেলা প্রশাসন। আর এরই সাথে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল সীমিতসহ পাশাপাশি ২জন একসাথে চলাচলের উপরও নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন।

রাঙামাটি জেলাকে লক ডাউন করা না হলেও বর্তমানে ঔষধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার ছাড়া রাঙামাটিতে সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কমে গেছে শহরে গাড়ী চলাচল। প্রশাসনের সিদ্ধান্ত বাস্তবায়নে মাঠে নেমেছে মোবাইল কোর্ট ও সেনাবাহিনী। ২৬ মার্চ থেকে এই নিষেধাজ্ঞা পুরোপুরিভাবে কার্যকর হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

এদিকে সকাল থেকে রাঙামাটি শহরে মাঠে নেমেছে জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী। রাঙামাটির প্রধান তিনটি বাজার ও বিভিন্ন ওয়ার্ডে গিয়ে তারা মাইকিং ও বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় এবং দোকান ও হাটবাজার বন্ধ করে ঘরে থাকার অনুরোধ জানান। এছাড়া জেলা প্রশাসন, পৌরসভা, পুলিশ বিভাগ ও সেনাবাহিনীর পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে স্প্রে করা হচ্ছে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ