রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৩২, ২৭ মে ২০২০

করোনা রোগী সনাক্ত হওয়ায় কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকা লকডাউন

করোনা রোগী সনাক্ত হওয়ায় কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকা লকডাউন

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকা সম্পূর্ণরুপে লকডাউন করা হয়েছে। গত ২৪ মে কাপ্তাই উপজেলায় প্রথম বারের মতো ২ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় কাপ্তাই জল বিদ্যুৎ এলাকায় কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। সেই সাথে বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশদ্বারের মূল ফটকে লাল পতাকা টাঙ্গানো হয়েছে। যা কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ইতিহাসে সবচেয়ে কঠোর লগডাউন বলে জানা গেছে। 

কাপ্তাই জলবিদ্যুৎ কেন্দ্র এলাকায় জরুরীসেবা ছাড়া কোন বহিরাগত ব্যক্তি বা কোন যানবাহন প্রবেশে কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়া অত্র এলাকায় বসবাসরত কোন ব্যক্তি বা যানবাহন প্রজেক্ট এলাকার বাইরে বের হতে না পারে সে বিষয়েও নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ ।

কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সহকারী পরিচালক (নিরাপত্তা) জসিম উদ্দিন জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রকল্প ব্যবস্থাপক কর্তৃক জারীকৃত লকডাউন আদেশ গত ২৬ ফ্রেব্রুয়ারী থেকে শুরু হলেও গত কিছু দিন থেকে বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ পথ অনেকটা শিথিল করা হয়েছিল। 

কিন্তু গত ২৪ মে কাপ্তাই এলাকায় দু'জন করোনা রোগী সনাক্ত হওয়ায় পুনরায় প্রকল্প এলাকায় কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে এবং মূল ফটকে টাঙ্গানো হয়েছে লাল পতাকা।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: