রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:৩৭, ৩১ মার্চ ২০২০

করোনা সংক্রমণ রোধে প্রশাসনের জোর প্রচেষ্টা দিন দিন বৃদ্ধি পাচ্ছে

করোনা সংক্রমণ রোধে প্রশাসনের জোর প্রচেষ্টা দিন দিন বৃদ্ধি পাচ্ছে

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটিতে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষদেরকে বাড়ীতে থাকতে প্রশাসনের জোর প্রচেষ্টা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। 

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে রাঙামাটি জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের বেশ কয়েকটি মোবাইল টিম শহরের বিভিন্ন এলাকায় গিয়ে মাইকিং করে মানুষদের ঘরে থাকতে বলা হচ্ছে। আর সকাল থেকে বিকাল পর্যন্ত বেশ কয়েকটি মোবাইল টিম শহরের বিভিন্ন এলাকায় এলাকায় টহল দিচ্ছে।

মোবাইল টিমগুলো রাঙামাটি শহরের তবলছড়ি, রিজার্ভ বাজার, বনরূপা, ভেদভেদী ও আসামবস্তী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার কাজ চালিয়ে যাচ্ছে এবং তারা বিভিন্ন এলাকায় গিয়ে জনসাধারণকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরার্মশ প্রদান করছেন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে নিজের প্রয়োজনে ঘর থেকে বের হয়ে আবার ঘরে চলে যাওয়ার অনুরোধ জানাচ্ছেন।

এদিকে রাঙামাটি শহরে মানুষের সমাগম কমে যাওয়ায় পুরোপুরি নিরবতা পালন করছে। বন্ধ রয়েছে দোকানপাট। শুধুমাত্র ঔষধ, মুদি ও কাঁচা বাজার সীমিত আকারে খোলা থাকায় বাজারে কিছু কিছু লোকজনকে দেখা যাচ্ছে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না। এখনো পর্যন্ত রাঙামাটিতে করোনা পরিস্থিতি ভালো থাকায় প্রশাসন এর ধারাবাহিকতা ধরে রাখতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে। শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ