রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৫৮, ৪ এপ্রিল ২০২০

করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা

করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী থানা পুলিশের করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচার প্রচারণা কার্যক্রম অব্যাহত রয়েছে।

শনিবার (৪ এপ্রিল) রাজস্থলী থানার পুলিশের সদস্যরা এমন কি অফিসারবৃন্দ সহ প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে দুর্গম পার্বত্য অঞ্চলের রাজস্থলীর নানামুখ পাড়া, হাজী পাড়া, চুশাক পাড়া, গামারী বাগান, ইসলামপুর, গাইন্দ্যা, আমছড়া পাড়া ও বাঙালহালিয়া এলাকায় গিয়ে বিশ্ব মহামারি কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মাইকিং ও জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

এ সময় তারা করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি নির্দেশনা মোতাবেক বাইরে ঘোরাফেরা,না করে বাড়ীতে থাকা, সাবান বা লিকুইট জাতীয় লোশন দিয়ে হাত ধোয়া হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করা সহ বিভিন্ন সচেতনতামূলক তথ্য প্রচার করে জনগণ কে উদ্বুদ্ধ করেন। 

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস প্রতিরোধে এলাকার সর্বস্তরের  জনসাধরণ কে  সচেতন করার লক্ষে আমরা নিয়মিত মাইকিং ও মাস্ক বিতরণ, জায়গায় জায়গায় জীবাণুনাশক স্প্রে ছিটানো সহ সকল নিরাপত্তা বিষয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এ ক্ষেত্রে আমাদের পুলিশের কোন ছুটি নেই।

তিনি আরো বলেন, পুলিশ সুপার রাঙামাটি মহোদয় সার্বক্ষনিক এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন। তার নির্দেশনায় সকলে মিলে এ কার্যক্রমে অংশ নিচ্ছি। পাশাপাশি উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, মিডিয়ার সকলের প্রচেষ্টায় সার্বিক সহযোগিতা প্রদান করে করছে।

জীবাণুনাশক স্প্রে ছিটানোর সময় উপস্থিত ছিলেন, ওসি মফজল আহাম্মদ খান, ওসি (তদন্ত) সৈয়দ ওমর ফারুক, এস আই হিল্লোল বড়ুয়া, এস আই মোঃ ইয়াসিন, পি এস আই মাহবুবুর রহমান, এ এস আই, শাহাদাৎ হোসেন, এ এস আই, মানিক শর্মা প্রমুখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান, জনগণকে করোনা ভাইরাস সংক্রমণ হতে সচেতন হবার লক্ষে সব এলাকায় পুলিশ ও সেনাবাহিনী সার্বক্ষনিক।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়