রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (কাউখালী) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৪২, ২৩ মার্চ ২০২০

করোনা সচেতনতায় রেড ক্রিসেন্ট কাউখালী ইউনিটের লিফলেট বিতরণ

করোনা সচেতনতায় রেড ক্রিসেন্ট কাউখালী ইউনিটের লিফলেট বিতরণ

।।রাঙামাটি (কাউখালী) প্রতিনিধি।। করোনা সচেতনতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কাউখালী ইউনিটের উদ্যোগে কাউখালী উপজেলায় লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) সকালে কাউখালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, কাউখালী বাজার ও পথচারীগণের মাঝে তারা এই লিফলেট বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার, রেড ক্রিসেন্ট কাউখালী ইউনিটের যুব দল নেতা মো: রবিউল ইসলাম, উপযু্ব দল নেতা মো: ফয়েজ উদ্দিন সহ কাউখালী রেড ক্রিসেন্ট  ইউনিটের অন্যান সদস্যগণ।

উক্ত লিফলেট বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার জানান, করোনা সচেতনতায় রেড ক্রিসেন্টের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তিনি আরো বলেন, করোনা সচেতনতায় নিজ নিজ জায়গায় থেকে সকল কে সচেতন হওয়ার মাধ্যমে এটি প্রতিরোধ করা সম্ভব। তিনি জরুরী প্রয়োজন ছাড়া বাসা থেকে না বের হওয়ার জন্য জনসাধারণকে অনুরোধ জানান। অত্যাবশ্যকীয় প্রয়োজনে বের হতে হলে অবশ্যই মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। 

রেড ক্রিসেন্টের কাউখালী ইউনিটের যুব দল নেতা জানান, করোনা সচেতনতায় ও যে কোন প্রয়োজনে কাউখালী রেড ক্রিসেন্ট ইউনিট সবর্দা প্রস্তুত রয়েছে জনগণকে সাহায্যের প্রদানের জন্য।

আলোকিত রাঙামাটি