রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৫২, ২৫ জুন ২০২০

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

নিজস্ব প্রতিবেদকঃ- সর্বশেষ নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে ফিরে গেছেন। 

জানা গেছে , বুধবার (২৪ জুন) মন্ত্রীর সর্বশেষ টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে, বেলা ২টার দিকে হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন তিনি। সেখান থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে উঠেছেন মন্ত্রী বীর বাহাদুর। এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে তার বড় ছেলে রবিন বাহাদুর উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৬ জুন করোনা ভাইরাসে শনাক্ত হন পার্বত্য মন্ত্রী ও বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি। পরদিনই উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবান থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকার সিএমএইচে নেয়া হয়। মন্ত্রিসভার সদস্যদের মধ্যে বীর বাহাদুরই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ছিলেন।

এদিকে সুস্থ হয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বাসভবন ফিরে যাওয়ায় সংবাদে বান্দরবান জেলার বিভিন্ন বাসিন্দা ও দলীয় নেতাকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে বলে অনেকে সন্তোষ প্রকাশ করেছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: