রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৩৯, ১৫ আগস্ট ২০২০

কাউখালী উপজেলায় জাতীয় শোক দিবসে সর্বস্থরের শ্রদ্ধা নিবেদন

কাউখালী উপজেলায় জাতীয় শোক দিবসে সর্বস্থরের শ্রদ্ধা নিবেদন

|| কাউখালী প্রতিনিধি || কাউখালী উপজেলায় জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন কাউখালী উপজেলা প্রশাসন, উপজেলা বিভিন্ন সরকারি দপ্তর, কাউখালী থানা, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

শনিবার (১৫ আগস্ট) সকালে কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে কাউখালী উপজেলা সদরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকারসহ উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, শোককে শক্তিতে পরিণত করে বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একটি সুখী সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে কাউখালী উপজেলার সর্বস্থরের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়, সেই সাথে বঙ্গবন্ধু ও তার পরিবারের মৃত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করা হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়