রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:৪০, ১৫ আগস্ট ২০২০

কাউখালীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল অনলাইন ব্লাড ব্যাংক জীবন

কাউখালীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল অনলাইন ব্লাড ব্যাংক জীবন

।। কাউখালী প্রতিনিধি ।। কাউখালী উপজেলায় জাতীয় শোক দিবস পালনসহ নানা কর্মসূচি বাস্তবায়নের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে পার্বত্যাঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক জীবন। 

শনিবার (১৫ আগস্ট) সকালে কাউখালী উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরূপা তালুকদারের উপস্থিতিতে কাউখালী উপজেলা পরিষদের শহীদ মিনার চত্তরে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেন জীবন সংগঠনের সদস্যগণ।

এ সময় জাতির জনকের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে কাউখালী উপজেলা শহীদ মিনার চত্তরে ৪৫টি চারাগাছ ও শিক্ষার্থীদের মাঝে অর্ধশতাধিক চারাগাছ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা বাহার মিয়াসহ তার সহযোদ্ধারা, জীবন কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক মোবারক হোসেন চৌধুরী, অর্থ সম্পাদক শুভ মন্ডল, জীবনের স্থায়ী কমিটির সদস্য সাজিদ-বিন-জাহিদ, কাউখালী উপজেলায় জীবন এর সমন্বয়ক উচাইথিন মারমা (থিন), সাধারণ সম্পাদক উষাইনু রোয়াজা। 

বীর মুক্তিযোদ্ধা বাহার মিয়া ও তার সহযোদ্ধারা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জীবন এর কাজের ভূয়সী প্রশংসা করেন এবং জাতি গঠনে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তা বাস্তবায়নে সকলের কাছে আহবান জানান। বর্তমান করোনা মহামারীর মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সু-শৃঙ্খলভাবে কর্মসূচি সম্পন্ন করায় সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরূপা তালুকদার। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়