রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৫৮, ২২ আগস্ট ২০২০

কাউখালীতে ছাত্রলীগের আয়োজনে ২১ আগস্ট স্বরণে মোমবাতি প্রজ্জ্বলন

কাউখালীতে ছাত্রলীগের আয়োজনে ২১ আগস্ট স্বরণে মোমবাতি প্রজ্জ্বলন

।। কাউখালী প্রতিনিধি ।। কাউখালী উপজেলায় শোকাবহ ২১ আগস্ট গ্রেনেট হামলার স্বরণে বেতবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানসহ সকল শহীদদের স্বরণে মোমবাতি প্রজ্জ্বলন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) রাতে বেতবুনিয়া ইউনিয়নের কেন্দ্রীয় শহিদ মিনার ও ঘাগড়া ইউনিয়নের কেন্দ্রীয় শহিদ মিনারে কাউখালী উপজেলা ছাত্রলীগের নির্দেশনায় ঘাগড়া ও বেতবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ উক্ত মোমবাতি প্রজ্জ্বলন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনুমং চৌধুরী, জেলা ছাত্রলীগ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হামিদ মন্জু, কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি থুইশিপ্রু মারমা, সাধারণ সম্পাদক মো: শাহিন আলম অভি, বেতবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেজাউল করিম রাজু, কাউখালী উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি রবিউল সিকদার, ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিপু শিকদার সহ ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়নের কর্মীবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, ২১ আগস্ট গ্রেনেট হামলা কলংঙ্কিত ঘটনার সাথে যারা জড়িত এবং যারা পালিয়ে দেশের বাহিরে আছে তাদের দেশে ফিরিয়ে আনার জন্য জোড় দাবি জানানোর সাথে তারেক রহমানসহ যে সব খুনিরা ২১ আগস্টের ঘটনায় জড়িত তাদের বিচার এই বাংলার মাটিতে করার দাবিতে প্রতিবাদ জানান।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়