রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:৪১, ২৩ জানুয়ারি ২০২১

কাউখালীতে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা

কাউখালীতে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- পাহাড়ের প্রতিটি সম্প্রদায়ের উন্নয়নে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য শান্তি চুক্তির মাধ্যমে পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করেছে। কিন্তু একটি মহল শান্তি চুক্তি বাস্তবায়নকে বাধা গ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। তিনি বলেন, এই অপশক্তিকে রুখে দিয়ে শান্তি চুক্তি বাস্তবায়ন ও পাহাড়ের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

শনিবার (২৩ জানুয়ারী) বিকালে রাঙামাটির কাউখালী উপজেলায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যা শামসুদ্দোহা চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা সভায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা পরিষদের অন্যান্য সদস্য সহ অন্যান্য নেতাকর্মী ও কাউখালী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

পরে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসর্বধনা প্রদান করা হয়। এছাড়া খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদারকে প্রায় ৩ শতাধিক বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়