রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:০৯, ১৫ নভেম্বর ২০২০

কাউখালীতে পূর্ণ কর্মবিরতিতে উপজেলা প্রশাসনের কর্মচারীরা

কাউখালীতে পূর্ণ কর্মবিরতিতে উপজেলা প্রশাসনের কর্মচারীরা

ছবি:- আলোকিত রাঙ্গামাটি

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির কাউখালী উপজেলায় পদবি পরিবর্তনসহ গ্রেড উন্নিত করণের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীরা। রোববার (১৫ নভেম্বর) সকালে কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সামনে কর্মচারীরা এই কর্মবিরতি পালন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার নির্বাহী অফিসের অফিস সুপার অসীম কুমার চাকমা, সি/এ কাম কম্পিউটার কাজী আহসান উল্ল্যাহ, সাঁট-মুদ্রাক্ষরিক কলী দে, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মো: মামুন, অফিস সহকারী শুভাশিষ চাকমা।

তারা জানান, বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১১-১৬) পদবি পরিবর্তনসহ গ্রেড উন্নিত করার দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে উপজেলা প্রশাসন অফিসের কর্মচারীগণ।

তারা আরো জানান, সরকারি কর্মচারীদের দাবি বাস্তবায়নের জন্য এই কর্মবিরতি কর্মসূচীর আয়োজন করেছে বাকাসস (বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি) এবং ১৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত এই কর্মবিরতি পালন করা হবে বলে। এর মধ্যে দাবি মানা না হলে ৫ নভেম্বর ঢাকা প্রেস ক্লাবের সামনে সকাল ১০ ঘটিকায় মানববন্ধন, সমাবেশ ও পরবর্তী কর্মসূচীর ঘোষণা দেয়া হবে বলে জানায় কর্মসূচীতে অংশগ্রহণকারী কর্মচারীরা।

আলোকিত রাঙামাটি