রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:২৩, ২২ মে ২০২০

কাউখালীতে প্রধানমন্ত্রীর উপহার পেলো আরো ১৬০০ পরিবার

কাউখালীতে প্রধানমন্ত্রীর উপহার পেলো আরো ১৬০০ পরিবার

।। কাউখালী প্রতিনিধি ।। করোনা ভাইরাসের কারনে কাউখালী উপজেলায় প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত উপহার দুস্থদের মাঝে পৌঁছে দেওয়ার জন্য শুরু থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কাউখালী উপজেলা প্রসাশন।

এরই ধারাবাহিতায় শুক্রবার (২২ মে) কাউখালী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অসহায় দুস্থদের জন্য ১৬০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার।

উক্ত ত্রাণ সামগ্রী কাউখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারের মাধ্যমে দুস্থদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়