রাঙামাটি । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়ি সীমান্ত সড়কে পিকআপ উল্টে নারী নিহত, আহত ৭বৈসাবী উৎসবের রঙ পাহাড়ে: ঘরে ঘরে চলছে ঐতিহ্যবাহী পাজন রান্না ও আপ্যায়নকাপ্তাই হ্রদে ফুল ভাসানোর মধ্য দিয়ে শুরু হয়েছে প্রাণের উৎসব ‘বৈসাবি’বান্দরবানের রুমায় কেএনএফের আস্তানা ঘেরাও, সরানো হয়েছে স্থানীয়দেররাঙামাটিতে ২৫৩ লিটার চোলাই মদসহ আটক ১বৈসাবি বরণে রাঙামাটিতে বর্ণিল শোভাযাত্রাঈদ ও নববর্ষের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত রাঙামাটিমুখে কালি মেখে ব্যাংকে হামলা চালায় কেএনএফ’র নারী সদস্যরাকাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে পলিটেকনিক শিক্ষার্থীর পচাগলা ঝুলন্ত লাশ উদ্ধারলংগদুতে গোসল করতে গিয়ে হ্রদের পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যুরাঙামাটিতে ঈদ ও নববর্ষের আনুষ্ঠানিকতায় পুলিশের নিরাপত্তা জোরদার

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১৩, ২৪ আগস্ট ২০২০

কাউখালীতে সড়ক দূর্ঘটনায় আহত ২

কাউখালীতে সড়ক দূর্ঘটনায় আহত ২

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাউখালী উপজেলায় সড়ক দূর্ঘটনায় পোয়াপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক ও দপ্তরী আহত হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) সকালে রাণীরহাট হতে কাউখালীগামী একটি যাত্রীবাহী সিএনজির সামনে হঠাৎ কুকুর এসে পড়লে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সিএনজিতে থাকা যাত্রী পোয়াপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুপ্রিয় চাকমা ও দপ্তরী শিমুল বড়ুয়া আহত হন।

আহত সুপ্রিয় চাকমা শারীরিক ভাবে গুরুতর আহত না হলেও দপ্তরী শিমুল বড়ুয়ার মাথা ও শরীরে মারাত্নকভাবে জখম হয়। বর্তমানে শিমুল বড়ুয়া কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এবং সুপ্রিয় চাকমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়