রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

কাউখালী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:০১, ২২ মার্চ ২০২০

কাউখালীর নাইল্যাছড়ি বাজারে ৪টি দোকান আগুনে পুড়ে ছাই

কাউখালীর নাইল্যাছড়ি বাজারে ৪টি দোকান আগুনে পুড়ে ছাই

।। কাউখালী প্রতিনিধি।। কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের নাইল্যাছড়ি বাজারে দিয়াশলাইয়ের কাঠি থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে ৪টি দোকান। রবিবার (২২ মার্চ) দুপুরে নাইল্যাছড়ি বাজারে এ ঘটনা ঘটে। 

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ পুড়ে যাওয়া একটি হার্ডওয়্যারের দোকানের কর্মচারী বোতলে অকটেন ডুকাচ্ছিলো এসময় পাশে থাকা সাগর (১৮) নামে একটি ছেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে সিগারেট ধরিয়ে কাঠি নিচে ফেলার সাথে সাথেই আগুন ধরে যায়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো মার্কেটে। পরে ফায়ার সার্ভিসকে খরব দেওয়া হলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। 

কাউখালী ফারার সার্ভিসের ইনচার্জ মো. তমিজ উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছাই। ততক্ষণে দোকানের বেশিরভাগ পুড়ে গেছে। রাস্তা ভালো না হওয়ায় ঘটনাস্থলে পৌঁছাতে বেগ পেতে হয়েছে বলে জানান। তিনি আরও জানান এ ঘটনায় ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এগুলো মুদি দোকান, হার্ডওয়্যার এবং ফার্নিচারের দোকান।

উক্ত ঘটনায় ক্ষতিগ্রস্থরা দাবী করেছেন তাদের ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ থেকে ২৫ লক্ষ টাকা। এদিকে রবিবার বিকালে সাগর কে স্থানীয়রা আটক করে পোয়াপাড়াস্থ ইউনয়িন পরিষদ চেয়ারম্যান এর অস্থায়ী কার্যালয়ে চেয়ারম্যান এর কাছে নিয়ে আসে বলে জানাগেছে।

 

 

এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদ উল্ল্যাহ পিপিএম, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা প্রমূখ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়