রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৩৮, ১ এপ্রিল ২০২০

কাউখালীর বেতবুনিয়াতে যুবক হত্যায় সন্দেহভাজন ৩ মারমা যুবক আটক

কাউখালীর বেতবুনিয়াতে যুবক হত্যায় সন্দেহভাজন ৩ মারমা যুবক আটক

কাউখালী প্রতিনিধি।। কাউখালীর বেতবুনিয়ায় মারমা যুবক হত্যার দায়ে সন্দেহভাজন ৩ মারমা যুবক কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মার্চ) কাউখালীর বেতবুনিয়া থেকে চাইথুই মং মারমা (৪৫) নামে যুবকের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। উদ্ধারের কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ আটক করেছে সন্দেহভাজন ৩ মারমা যুবক কে । এ ঘটনা হত্যাকাণ্ড এবং আটক যুবকরা তাতে জড়িত বলে কাউখালী থানা পুলিশ দাবি করেছে। আমতলী এলাকার ক্যাসিনো মারমার (৪৫) কাছে নিহত চাইথুই মং মারমা ১০ হাজার টাকা পেতেন। কিন্ত ক্যাসিনো মারমা সে টাকা ফেরৎ প্রদানে বিভিন্ন অযুহাত দেখাতেন।

সোমবার রাতে চাইথুই মারমা তার পাওনা টাকা ফেরৎ চাইতে ক্যাসিনো মারমার কাছে যায়। এতে দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্যাসিনো ও তার সাথে থাকা কয়েকজন চাইথুই মং মারমাকে বেধড়ক মারধর করে। এরপর চাইথুইকে পাহাড়ের ঝিড়িতে ফেলে দেয়া হয়। মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার হলে ঘটনা জানাজানি হয়।

উক্ত ঘটনায় পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে আটক করেছে ঘটনায় জড়িত থাকা পাইথুই মারমা (১৯), চাচিং মারমা (৩০) ও চাইমং থোয়াই (১৮) কে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদ উল্লাহ জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে।  প্রধান আসামি ক্যাসিনো মারমা এখনো পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: