রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৫২, ৫ আগস্ট ২০২০

কাপ্তাই উপজেলা প্রথমবার পেল একজন এসিল্যান্ড

কাপ্তাই উপজেলা প্রথমবার পেল একজন এসিল্যান্ড

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- প্রথমবারের মতো গত মঙ্গলবার কাপ্তাই উপজেলা প্রশাসনে যোগদান করলেন সহকারী কমিশনার (ভূমি)। যোগদানকৃত এসিল্যান্ড মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী বিসিএস প্রশাসন ক্যাডারের ৩৫তম ব্যাচের কর্মকর্তা। 

২০১৭ সালে তিনি সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এছাড়া তিনি সিলেট বিভাগীয় কমিশনের কার্যালয় এবং রাঙামাটি জেলা প্রশাসনের কার্যালয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। 

চট্টগ্রাম জেলাধীন আনোয়ারা উপজেলার অধিবাসী এসিল্যান্ড মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ে এমবিএ সম্পন্ন করেন।

এদিকে, গত মঙ্গলবার তিনি কাপ্তাই উপজেলা প্রশাসনে যোগদান করলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, বিদায়ী নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, নতুন যোগদানকৃত নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

এ সময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফসহ জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, হেডম্যান, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মী ও নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়