রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:০৮, ২৩ মার্চ ২০২০

কাপ্তাই থানার উদ্যোগে পথচারীদের সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা

কাপ্তাই থানার উদ্যোগে পথচারীদের সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- ব্যতিক্রমধর্মী উদ্যোগের কারণে কাপ্তাই থানা প্রশংসা কুড়িয়েছেন আমজনতার। করোনা ভাইরাস আক্রান্ত না হওয়ার জন্য সকলের জন্য সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেছে থানা কর্তৃপক্ষ। ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলায় নভেল করোনাভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক বিভিন্ন পদক্ষেপ নেওয়ার পাশাপাশি কাপ্তাই থানাও বিভিন্ন ব্যবস্থা নিয়েছে। তার মধ্যে কাপ্তাই থানা সড়কের পাশে পানির ড্রাম ও সাবান দিয়ে সকলের জন্য হাত ধোয়ার ব্যবস্থা রেখেছে, যাতে করে অনেক মোটর মেকানিক, পথচারী, চালক ও ছোট ছোট শিশুরা কাজের পাশাপাশি সাবান দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পারে এবং মরনব্যাধি করোনা সংক্রামণ হতে রক্ষা পেতে পারে।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন বলেন, ইতোমধ্যে কাপ্তাই থানার পক্ষ হতে মাইকিং, লিফলেট বিতরণ, বিদেশ ফেরত কাপ্তাইয়ে ১৬জন কোয়ারেইন্টেনে নিজ বাড়িতে আছে। পুলিশ বিভিন্ন ঝুঁকি নিয়ে তাদের দেখাশুনা করাছে। প্রতিজনের বাসার সামনে স্ট্রিকার লাগানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

অফিসার ইনচার্জ আরো বলেন, আমরা ইতোমধ্যে সরকারের সকল নির্দেশনা মোতাবেক বিভিন্ন উদ্যোগের পাশাপাশি সকলকে সচেতনতার ব্যাপারে সর্বদা সর্তক থাকার পরামর্শ দিয়ে যাচ্ছি।

আর সড়কের পাশে সুবিধার জন্য এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য নিজ উদ্যোগে সকলের জন্য সাবান ও পানির ড্রামে হাত ধোয়ার জন্য ব্যবস্থা করেছি। এতে করে কিছুটা হলেও বর্তমান করোনা সংক্রামণ হতে রক্ষা পাওয়া যাবে বলে তিনি মন্তব্য করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়