রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:২৯, ১ জুন ২০২০

কাপ্তাই বিউবো মাধ্যমিক স্কুলের ঈষর্ণীয় সাফল্য

কাপ্তাই বিউবো মাধ্যমিক স্কুলের ঈষর্ণীয় সাফল্য

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) স্কুল বরাবরের মতো এবারও এসএসসি পরীক্ষায় ঈষর্ণীয় ফলাফল অর্জন করেছে। প্রকাশিত ফলাফলে এবছর এই শিক্ষা প্রতিষ্ঠান হতে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে ৯৪ জন পরীক্ষার্থী অংশ নিয়ে ৯০ জন পাশ করেছে। অর্থাৎ ৯৫.৭৪ ভাগ শিক্ষার্থী পাস করেছে এই প্রতিষ্ঠান থেকে। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৭ জন । 

উল্ল্যেখ, লেখাপড়ার পাশাপাশি কাপ্তাই বিউবো স্কুলের শিক্ষার্থীরা চট্টগ্রাম বিভাগ এমনকি জাতীয় পর্যায়ে ক্রীড়া, সংস্কৃতি, বিতর্ক এবং স্কাউটিংয়ে সফলতা অর্জন করে আসছে।

কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) স্কুলের প্রধান শিক্ষক মো আব্দুল্লাহ আল মামুন এই ফলাফলের প্রতিক্রিয়ায় জানান, এই ফলাফলের অবদানে সর্বপ্রথম কৃতজ্ঞতা প্রকাশ করেন বিদ্যালয়ের সভাপতি কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক এটিএম আবদুজ্জাহের এবং ডিএম মোঃ সুফি আলমের প্রতি। সেই সাথে তিনি স্কুলের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীদের ঐকান্তিক প্রচেষ্টা, অভিভাবকদের সহযোগিতা সর্বোপরি স্কুল পরিচালনা কমিটির সার্বিক দিক নির্দেশনায় একটি ভালো ফলাফল অর্জন সম্ভব হয়েছে বলে জানান।

তিনি আরও জানান, আগামীতেও প্রতিষ্ঠানটি তাদের সুনাম ধরে রাখবে। এদিকে, কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড স্কুলের এই ফলাফলে অভিনন্দন জানিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ। আগামীতেও এই প্রতিষ্ঠানটি তাদের সফলতা অক্ষুন্ন রাখবে বলে তারা জানান।

আলোকিত রাঙামাটি