রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১৪:৫৬, ৩০ মার্চ ২০২০

কাপ্তাইয়ে অসহায়দের পাশে একজন এন আই চৌধুরী

কাপ্তাইয়ে অসহায়দের পাশে একজন এন আই চৌধুরী

কাপ্তাই প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের চন্দ্রঘোনা কেপিএম কাগজ রুপান্তর শাখার সাবেক ব্যবস্থাপক নুরুল ইসলাম চৌধুরী প্রকাশ এন আই চৌধুরী। কর্মজীবনে তিনি একজন সৎ, বিনয়ী, সদালাপী ও শ্রমিক দরদী কর্মকর্তা হিসেবে ব্যাপক পরিচিত ছিলেন।

কেপিএম হতে অবসর নেওয়া এই কর্মকর্তা বর্তমানে কাপ্তাইয়ের শীলছড়িতে পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন। তার ২য় পুত্র আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী বর্তমানে উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। পিতার মতো তিনিও একজন জনদরদী জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতা হিসাবে সুপরিচিত। 

গত রবিবার (২৯ মার্চ) কেপিএমের অবসর প্রাপ্ত ওই কর্মকর্তা নুরুল ইসলাম চৌধুরী অসহায় হত-দরিদ্রদের পাশে এসে দাঁড়ালেন এক লাখ টাকার চেক নিয়ে। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ রাসেলের হাতে চেকটি তুলে দেওয়া হয় তারই পুত্র বেবীর মাধ্যমে।

এ বিষয়ে কথা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সাথে। তিনি জানান, সমাজসেবক নুরুল ইসলাম চৌধুরীর ইচ্ছা অনুযায়ী তিনি এই টাকা হতে ৫০ হাজার টাকা ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে এবং বাকি ৫০ হাজার টাকা ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের হতদরিদ্র জনগোষ্ঠীর জন্য প্রদান করেন।  

দেশের এই সংকটকালীন মূহুর্তে এন আই চৌধুরীর মতো সমাজসেবকরা মানুষকে বাঁচার স্বপ্ন দেখান, পথ দেখান ঘুরে দাঁড়ানোর।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়