রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

​​​​​​​কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১১, ২৪ ফেব্রুয়ারি ২০২০

কাপ্তাইয়ে ই-ফাইলিং এবং ওয়েব পোর্টাল আপডেট বিষয়ক প্রশিক্ষণ

কাপ্তাইয়ে ই-ফাইলিং এবং ওয়েব পোর্টাল আপডেট বিষয়ক প্রশিক্ষণ

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ই-ফাইলিং এবং ওয়েব পোর্টাল আপডেট বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিপি) ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) অর্থায়নে এবং কাপ্তাই উপজেলা পরিষদের আয়োজনে সোমবার (২৪ ফেব্রুয়ারি) কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী দিনে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল সভাপতিত্ব করেন। 

এ সময় উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের ই-ফাইলিং এবং ওয়েব পোর্টাল বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করেন। 

প্রশিক্ষক হিসেবে আইসিটি অধিদপ্তরের রাঙামাটি সদর উপজেলা সহকারী প্রোগ্রামার বিপুল বণিক উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে অংশ নেয় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, তথ্য অফিসার, তথ্য আপা, পরিসংখ্যান কর্মকর্তা, উপজেলা পরিষদ, বিআরডিবি অফিস, মৎস্য অফিস, সমাজ সেবা অফিস, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা,.এলজিইডি, ইউনিয়ন পরিষদের ইউডিসি, মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা ইউএনও অফিসসহ উপজেলা পরিষদের অন্যান্য অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়