রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৩৫, ২২ জুলাই ২০২০

কাপ্তাইয়ে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম পরিদর্শনে ইউএনও

কাপ্তাইয়ে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম পরিদর্শনে ইউএনও

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধঃ- কাপ্তাই উপজেলা সদরে লাইনে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে টিসিবি'র পণ্য কেনার জন্য সাধারণ জনগণের ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে।

প্রতি কেজি চিনি ৫০ টাকা, প্রতি কেজি ডাল ৫০ টাকা এবং প্রতি লিটার সয়াবিন তেল ৮০ টাকা হারে সরকার কর্তৃক নির্ধারিত ডিলারের মাধ্যমে এই পণ্য বিক্রি হচ্ছে।

বুধবার (২২ জুলাই) সকালে কাপ্তাই উপজেলা সদরে টিসিবির বিক্রয় কার্যক্রম পরিদর্শনে এসে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল সন্তোষ প্রকাশ করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, কাপ্তাইয়ে ৩ জন ডিলার থাকলেও অনেকদিন ধরে এই বিক্রি কার্যক্রম বন্ধ ছিল। এবার উপজেলা সদরে ডিলার বির্দশন বড়ুয়া টিসিবি’র পণ্য কার্যক্রম শুরু করেন। এতে সাধারণ জনগণ উপকৃত হচ্ছে। তিনি জানান, বাকী ২ জন ডিলারকে এই পণ্য বিক্রি করার জন্য প্রচেষ্টা চালানো হচ্ছে, যাতে তারা টিসিবি’র মাধ্যমে এই পণ্য বিক্রি করে।

এ সময় কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরন্জিত তনচংগ্যা, চিৎমরম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চিংথোয়াই মারমা, ডিলার বির্দশন বড়ুয়া উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: