রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:২১, ১০ জানুয়ারি ২০২১

কাপ্তাইয়ে দুর্গম পাহাড়ে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্বার

কাপ্তাইয়ে দুর্গম পাহাড়ে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্বার

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের দুর্গম পাহাড়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে শনিবার বিকেলে। 

কাপ্তাই পাল্প উড বাগান বিভাগের প্রধান কার্যালয় থেকে প্রায় দুই কিলোমিটার দূরে পাহাড়ী এলাকার গহীন বনের মধ্যে গাছের সাথে ফাঁস দেওয়া অবস্থায় উক্ত লাশের সন্ধান মিলে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কাপ্তাই রেঞ্জের বনরক্ষীরা নিয়মিত বনে ডিউটি করতে গিয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ষাট বছর উর্ধ্ব অজ্ঞাত নামা ওই ব্যাক্তির গাছের লাশ দেখতে পায়। 

 

 

এরপর তারা পুলিশকে খবব দিলে শনিবার (৯ জানুয়ারি) বিকেল প্রায় ৩টায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ পিযুষ কান্তি দাশসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। লাশ থেকে দুর্গন্ধ বের হওয়ার ফলে কয়েকদিন আগে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হয়। কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, পুলিশ ও বন বিভাগ যৌথ ভাবে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি বিকাল পৌনে ৫টার সময় উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে, কাপ্তাই থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম ঘটনাস্থলে নিজে গিয়ে লাশের ছুরুতহাল রির্পোট করেন। তিনি বলেন, দেখে মনে হয়েছে ওই ব্যাক্তি একজন পাগল। প্রায় ১৫-২০ দিন পূর্বে গভীর জঙ্গলে এসে গলায় ফাঁস দেয়। তাৎক্ষণিক লাশের কোন পরিচয় পাওয়া যায়নি বা কাপ্তাই থানায় এ বিষয়ে কেউ কোন ডায়রী করেনি।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়