রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:২৩, ১০ ফেব্রুয়ারি ২০২০

কাপ্তাইয়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

কাপ্তাইয়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- শিক্ষার্থীদের মাঝে দেশাত্ববোধক চেতনা জাগ্রত করা এবং শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশনার লক্ষ্যে সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশক্রমে সোমবার (১০ ফেব্রুয়ারী) সকালে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা এবং ইউনিয়ন পর্যায়ের জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিজয়ী প্রথম স্থান অধিকারী প্রতিষ্ঠান সমুহের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। 

কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এতে সভাপতিত্ব করেন। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নিরালা চাকমা, একাডেমিক সুপারভাইজার সোশেল চাকমা, তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা, কাপ্তাই শিল্পকলা একাডেমির সম্পাদক ফনিন্দ্র লাল ত্রিপুরা, কাপ্তাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী মোশাররফ হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

প্রতিযোগিতায় কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান সমুহের প্রথম স্থান বিজয়ীরা সোমবার (১০ ফেব্রুয়ারী) কাপ্তাই উপজেলা পর্যায়ে অংশ নেয়। উপজেলা পর্যায়ে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সর্বমোট  ১২ টি দল অংশ নেয়। এর আগে ইউনিয়ন পর্যায়ে বিজয়ীদের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি