রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:১২, ২৫ মার্চ ২০২০

কাপ্তাইয়ে সেনাবাহিনী মোতায়েন, সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান

কাপ্তাইয়ে সেনাবাহিনী মোতায়েন, সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- নভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিদেশ থেকে আগত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে রাখা, স্বাস্থ্য বিধি মেনে চলা, সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ ও করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তাসহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য মাঠ পর্যায়ের প্রশাসনকে সহায়তা করার জন্য বুধবার (২৫ মার্চ) হতে কাপ্তাইয়ে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, প্রশাসনকে সহায়তা করার জন্য কাপ্তাই জোনের অধীন ২৩ বেঙ্গলের সেনারা কাপ্তাইয়ের সকল গুরুত্বপূর্ণ স্থানে টহল দিচ্ছেন।

এদিকে, বুধবার সকাল সাড়ে নয়টা হতে কাপ্তাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এবং রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাশের নেতৃত্বে সেনাবাহিনীর ২ টি টহল দল উপজেলার সব গুরুত্বপূর্ণ স্থানে টহল দিচ্ছেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ফেরা করতে হবে, অহেতুক কেউ ঘর থেকে বের হবেন না, প্রয়োজনীয় দোকানপাট ছাড়া অন্য সব দোকান খোলা না রাখার জন্য তিনি জনগণের প্রতি অনুরোধ জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়