রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:৫৮, ২৯ মার্চ ২০২০

কাপ্তাইয়ে ৩শ’ কর্মহীন মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ

কাপ্তাইয়ে ৩শ’ কর্মহীন মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- করোনা ভাইরাস সংক্রামণ রোধ ও বিরাজমান পরিস্থিতিতে সরকারের নির্দেশে সারাদেশে লকডাউন চলছে। তারই ধারাবাহিকতায় রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় এ কার্যক্রমের আওতায় দোকানপাট, হাট-বাজারসহ সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

পাশাপাশি সরকারী নির্দেশে সারাদেশের ন্যায় কাপ্তাই উপজেলায় কর্মহীন মানুষের জন্য আপতকালীন ১২.৫০ মেট্রিক টন চাল,ও নগদ এক লক্ষ টাকা প্রদান করেছে রাঙামাটি জেলা প্রশাসকের পক্ষ থেকে। কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে চাল ও টাকা ইতি মধ্যে ইউপি চেয়ারম্যানদের নিকট বন্টন করা হয়েছে। সে অনুযায়ী কাপ্তাই ৪নং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে রোববার (২৯ মার্চ) সকালে ৩শ’কর্মহীন মানুষকে আপতকালীন ১০ কেজি করে চাল, আধাকেজি ডাল, চিনি, লবন ও সাবান প্রদান করা হয়।

বিতরণ কালে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন, অর্থ নুর হোসেন মামুন, আলমগীর কবিরসহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল জানান, এরই মধ্যে রাঙামাটি জেলা প্রশাসকের পক্ষ হতে কর্মহীন লোকদের আপতকালীন চাল, ডাল, লবন, সাবান, তৈল দেয়া হয়েছে। এছাড়া উপজেলা পরিষদের পক্ষ থেকে ১ হাজার মাস্ক ও এক হাজার পিস সাবান প্রদান করা হয়েছে। আরো সাহায্য সহযোগিতা পেলে সকলের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে। তবে সবাই সরকারের নির্দেশ মোতাবেক চলতে হবে। বিনা কারনে কেউ যেন ঘর থেকে বের না হয় সে ব্যাপারে নিয়ম-কানুন মেনে চলার আহবান জানান তিনি।

আলোকিত রাঙামাটি