রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

কাপ্তা্ই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৩৫, ২৩ অক্টোবর ২০২০

কাপ্তাইয়ের কর্ণফুলী নদী থেকে অজ্ঞাত পাহাড়ী যুবকের লাশ উদ্ধার

কাপ্তাইয়ের কর্ণফুলী নদী থেকে অজ্ঞাত পাহাড়ী যুবকের লাশ উদ্ধার

ছবি:- আলোকিত রাঙ্গামাটি

কাপ্তা্ই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের কর্ণফুলী নদী থেকে ভাসমান অবস্থায় শুক্রবার দুপুরে অর্ধগলিত অজ্ঞাতনামা এক পাহাড়ী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত যুবকের বয়স আনুমানিক ৩০ বছর হতে পারে বলে জানা গেছে। 

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউসার জানান, শুক্রবার বেলা প্রায় ২.৩০ মিনিটের সময় চৌধুরীছড়া সংলগ্ন কর্ণফুলী ফরেস্ট রেঞ্জ অফিসের পার্শ্বস্থ কর্ণফুলী নদীতে ভাসমান অবস্থায় লাশটি দেখতে পায় স্থানীয় এলাকাবাসি। পরে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হলে কাপ্তাই থানার এসআই খলিল ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ আনসারের নেতৃত্বে যৌথভাবে ওই ব্যক্তির লাশটি উদ্ধার করা হয়। লাশটি অর্ধ গলিত হওয়ায় তাৎক্ষণিক পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন আপাতত দেখা যাচ্ছে না।

থানা সূত্র জানায়, ময়না তদন্তের পর জানা যাবে যুবকটির মৃত্যু কিভাবে হয়েছে। তাকে কেউ হত্যা করলেও তা বেরিয়ে আসবে বলে সূত্র জানিয়েছে। 

এদিকে স্থানীয়দের ধারণা, উদ্ধারকৃত পাহাড়ী ব্যক্তিটি ৫-৬ দিন পূর্বে মারা যেতে পারে। ময়নাতদন্তের জন্য লাশটি রাঙামাটি মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: