রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৩৮, ১৫ ফেব্রুয়ারি ২০২১

‘কুরআন হাদিসের আলোকে জীবন গড়ে তুলতে হবে’

‘কুরআন হাদিসের আলোকে জীবন গড়ে তুলতে হবে’

। । লংগদু প্রতিনিধি ।। দুনিয়া ও আখেরাতের মুক্তি পেতে হলে আমাদেরকে কুরআন ও হাদিসের আলোকে জীবন গড়ে তুলতে হবে। আল্লাহর রজ্জুকে আকড়ে ধরতে হবে। বর্তমানে ফিতনা ফ্যাসাদের কারণে মুসলমানরা অসহায় হয়েছে পড়েছে। তাই আমাদের ইমান আমলকে মজবুদ করতে হবে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাঙামাটির লংগদু উপজেলার ইসলামাবাদ দারুসসুন্নাত ছালেহিয়া দ্বীনিয়া, মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানার উদ্যোগে মাইনীমুখ বাজারে রাত ব্যাপী বিশাল ওয়াজ ও ইছালে সাওয়াব মাহফিলে বক্তারা এ কথাগুলো বলেছেন। 

লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার এর সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার মাওলা মুফতি মুহাম্মদ ইদ্রিস হোসাইন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ওয়াইজিন বক্তব্য রাখেন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, মুফাসসিরে কুরআন হাইমচর আলগী বাজার সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জিল্লুর রহমান ফারুকী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, মীরপুর জনকল্যাণ জামে মসজিদের খতিব মুফাসসিরে কুরআন মাওলানা মুফতি সামছুল আলম মুহিব্বি। বিশেষ অতিথির ব্ক্তব্য রাখেন, বাংলাদেশ টেলিভিশনরে ধর্মীয় আলোচক, চট্টগ্রাম পূর্ব মুহুরীপাড়া জামে মসজিদের খতিব মাওলানা মহিউদ্দিন নেছারী, মাইনীমুখ বাজার জামে মসজিদের খতিব মাওলানা সা'দুর রশীদ, লংগদু উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আমিনুর রশিদ সহ স্থানী আরো ওলামায়েকেরামগণ বক্তব্য রাখেন।

মাহফিলে মুল আলোচকদের আলোচনার পূর্বে মাদ্রাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্ধি করা হয়। শেষে সকলের মঙ্গল কামনা করে দোয়ার মুনাজাত করা হয়। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়