রাঙামাটি । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ , ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৩:২০, ১৭ জুন ২০২১

কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবার মান বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা

কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবার মান বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কমিউনিটি স্কোরকার্ড পরিচালনা গাইডলাইন প্রতিপাদ্যে ওয়াই মুভস প্রকল্পে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং গ্রীন হিল এর আয়োজনে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ই জুন) সকালে জেলা পরিবার পরিকল্পনা অফিস সম্মেলন কক্ষ্যে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক আনোয়ারুল আজিম।

এ সময় গ্রীন হিল রাঙামাটির চেয়ারপারসন টুকু তালুকদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিমল কান্তি চাকমা, নারী অধিকার আন্দোলনে কর্মরত নিলি প্রু মারমা।

কর্মশালায় ওয়াই মুভস প্রকল্প বাস্তবায়নকালে কৈশল বান্ধব স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলোর যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবার মান উন্নয়ন, কিশোর-কিশোরীদের সেবাকেন্দ্রগুলো হতে যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবাসমুহে প্রবেশাধিকার বৃদ্ধি করা, শিখন লব্ধ জ্ঞান হতে সরকার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র এবং মা ও শিশু কল্যান কেন্দ্রে কৈশর বান্ধব স্বাস্থ্যসেবা কেন্দ্রবৃদ্ধি করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আলোচনা করা হয়।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ

জনপ্রিয়