রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:২৭, ৫ মার্চ ২০২১

খাগড়াছড়িতে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

খাগড়াছড়িতে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার
যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার শিক্ষক সোহেল রানা

খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক সোহেল রানাকে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। বুধবার বিকেলে ঢাকা শেরেবাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ।

জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারি দুপুরে ১০ম শ্রেণির এক ছাত্রীকে খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অফিস কক্ষে ডেকে নিয়ে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টা করেন ওই শিক্ষক। এরই মধ্যে সোহেল রানাকে খাগড়াছড়ি থেকে ঢাকা হেড অফিসে বদলি করা হয়েছে।

গত মঙ্গলবার ঘটনার প্রতিবাদ ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে সাধারণ শিক্ষার্থীরা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। ওই দিন দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশীদ জানান, ছাত্রীর বাবার দায়ের করা মামলার এই আসামিকে ঢাকা থেকে বুধবার বিকেলে গ্রেফতার করে খাগড়াছড়ি থানায় নিয়ে আসা হয়েছে। আজ তাকে আদালতে হাজির করা হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়