রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৫২, ৪ ফেব্রুয়ারি ২০২১

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ম্যারাথন উদ্বোধন

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ম্যারাথন উদ্বোধন

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় মুজিব জন্মশতবার্ষিকীর অন্যতম আয়ােজন বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়ােজন করা হয়। 

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলার মাননীয় এমপি এবং ভারত প্রত্যাগত শরণার্থী ও অভ্যন্তরীণ উদ্বাস্তু পুনর্বাসনবিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান, বিজিবি সেক্টর কমান্ডার, মং সার্কেল চীফ, মেয়র, সদর উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রিজিয়ন কমান্ডার এই আয়ােজন সফল করার জন্য প্রশাসন, খাগড়াছড়ির সকল প্রতিষ্ঠান এবং সংস্থা প্রধানদের ধন্যবাদ জানান। 

স্বাগত বক্তব্যে মাননীয় সংসদ সদস্য এই আয়ােজনের মাধ্যমে সবাইকে সম্পৃক্ত করে জাতির পিতাকে স্মরণ করায় খাগড়াছড়ি সেনা রিজিয়ন এবং সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

খাগড়াছড়ি সেনা রিজিয়নের অন্তর্গত অন্যান্য জোনসহ প্রায় ২৫০০ জনের অংশগ্রহণে কোভিড প্রটোকল মেনে উক্ত অনুষ্ঠান আয়ােজন করা হয়। 

উল্লেখ্য যে, গত ১০ জানুয়ারি ২০২১ তারিখে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ শুরু হয়। দেশব্যাপী ১০ লক্ষ জনতার অংশগ্রহণে এই ম্যারাথন আয়ােজন সম্পন্ন হচ্ছে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ