রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ২১:৩৬, ১৯ মার্চ ২০২০

খাগড়াছড়িতে নিখোঁজ বিদেশ ফেরত ২৪৭, খোঁজ করছে প্রশাসন

খাগড়াছড়িতে নিখোঁজ বিদেশ ফেরত ২৪৭, খোঁজ করছে প্রশাসন

নিজস্ব প্রতিবেদকঃ- খাগড়াছড়ির নয়টি উপজেলাসহ সীমান্তবর্তী বাঘাইছড়ির সাজেকসহ সকল পর্যটন স্পটে দেশি-বিদেশি সকল পর্যটক ও জনসমাগম নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন। বন্ধ থাকবে পর্যটন ও স্পটে চলাচলকারী যানগুলোও। পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত বলবৎ থাকবে এই নির্দেশনা। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে গ্রহণ করা হবে আইনানুগ ব্যবস্থা।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানিয়েছেন, দেশে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে গতকাল বুধবার (১৮ মার্চ) জেলা প্রশাসন এ উদ্যোগ গ্রহণ করে।

অপরদিকে খাগড়াছড়ির জেলা প্রশাসন করোনা ভাইরাসের সংক্রমণের কথা বিবেচনায় এনে জেলার সকল মসজিদ, মন্দির, প্যাগোডা ও গীর্জায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল ধরনের জমায়েত বা গণপ্রার্থনা থেকে বিরত থাকতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

জেলা প্রশাসক  জানান, বিদেশ ফেরত মোট ২৫৮ জনের মধ্যে ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হলেও আরো ২৪৭ জনের অবস্থান এখনো নিশ্চিত করতে পারেনি স্থানীয় প্রশাসন। তাদের খোঁজা হচ্ছে।

খাগড়াছড়ি জেলা পুলিশের একটি সুত্রটি জানিয়েছে, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ইতালি, ভারত, ওমান ও বাহরাইনসহ বেশ কয়েকটি দেশের ২৫৮ জন খাগড়াছড়িতে ফিরেছেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়