রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:১০, ১৮ মার্চ ২০২১

খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

খাগড়াছড়িতে অল্প সময়ের ব্যবধানে পৃথক পাঁচটি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং ৭ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যরা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, সকালে মাটিরাঙা থেকে মোটরসাইকেলে এক আরোহী খাগড়াছড়ি আসার পথে সাপমারা এলাকায় অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি পেছনে থাকা একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ২ জনই গুরুতর আহত হয়।

তাদেরকে তাৎক্ষণিক খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হলে প্রথম মোটরসাইকেল আরোহী মো. হানিফ (২৭) মারা যান। এ সময় নাজিম (১৮) নামে আরেক মোটরসাইকেল আরোহীর ডান পায়ের ওপরের অংশ থেতলে যায়। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া খাগড়াছড়ি জেলা সদরের আলুটিলার বড়ব্রিজ এলাকায় পাহাড় থেকে নামার সময় তরমুজবাহী একটি পিকআপ উল্টে যায়। এ সময় পেছনে থাকা মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা তরমুজ ব্যবসায়ী সাত্তার মিয়া (৫৫) এবং চালক রুবেল মিয়া (১৮) আহত হন।

এর আগে খাগড়াছড়ির জেলা সদরের মাইসছড়ি নামক এলাকায় দু’টি মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে দু’জন আহত হয়েছেন। আহতরা হলেন, সেকান্দার হাওলাদার (৭৫) এবং মো. সেকান্দার (৫৫)। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও পৃথক আরও দু’টি মোটরসাইকেল দুর্ঘটনায় রেজওয়ানুল হক (২৬) এবং আব্দুল সাত্তার নামে ২ জন আহত হয়েছেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ রশিদ জানান, ১ জনকে চট্টগ্রাম এবং অন্যান্যদের খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আলোকিত রাঙামাটি