রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৪৯, ১৭ মার্চ ২০২০

‘খোকা থেকে বঙ্গবন্ধু’

‘খোকা থেকে বঙ্গবন্ধু’

ছবি: সংগৃহীত


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘খোকা থেকে বঙ্গবন্ধু’। অনুষ্ঠানটি বেসকারি টেলিভিশন চ্যানেল ‘দুরন্ত’-তে মঙ্গলবার বিকাল ৫.০০টায় প্রচারিত হবে।

এই অনুষ্ঠানে শিশুরা বঙ্গবন্ধুর শৈশব থেকে শেষ জীবন পর্যন্ত নানান গল্প, মানবিক ও সংগ্রামী ঘটনার ইতিহাস জানতে পারবে। অনুষ্ঠানটির মোট ২৬ পর্ব নির্মিত হয়েছে।  

জানা গেছে, রাইমা হক ও সৈয়দ আরবিন আয়ানের উপস্থাপনায় এর প্রতি পর্বে বঙ্গবন্ধুর সঙ্গে সরাসরি সম্পৃক্ত গুণী ব্যক্তিরা তাদের অভিজ্ঞতার কথা বলবেন। আলোচনার ফাঁকে শিশুরা আবৃত্তি পরিবেশন করবে এবং ছবি আঁকবে। এছাড়া বঙ্গবন্ধুকে উদ্দেশ্য করে দর্শক বন্ধুদের পাঠানো চিঠি পড়ে শোনানো হবে। 

এ বিষয়ে আারো জানা গেছে, ১৭ মার্চের অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন ড. ইনামুল হক। পরবর্তী অনুষ্ঠানগুলোতে অতিথি হিসেবে থাকবেন ইমদাদুল হক মিলন, আতাউর রহমান, মোজাম্মেল বাবু, নির্মলেন্দু গুণ, নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, নূহ-উল-আলম লেনিন, মামুনুর রশীদ, মো. শাহারিয়ার আলম (এমপি), আবুল মোমেন, আবুল হাসান মাহমুদ আলী, রামেন্দু মজুমদারসহ অনেকে। 

‘খোকা থেকে বঙ্গবন্ধু’ অনুষ্ঠানটি পরিচালনা করেছেন তোফায়েল সরকার। এ অনুষ্ঠান পরবর্তীতে ২০ মার্চ থেকে প্রতি শুক্র ও শনিবার বিকাল ৫.০০টায় ও রাত ৯.০০টায় প্রচারিত হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়