রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:০৩, ২৬ জানুয়ারি ২০২০

গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া দাখিল মাদ্রাসায় বিদায় ও নবীন বরণ

গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া দাখিল মাদ্রাসায় বিদায় ও নবীন বরণ

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদু উপজেলার গাথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী দোয়া ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ জানুয়ারি) সকাল দশটায় মাদ্রাসা মিলনায়তনে দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী দোয়া ও নবীন বরণ অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও দোয়ার মুনাজাত পরিচালনা করেন, কেন্দ্রীয় বায়তুশ শরফ আন্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মাওলানা নুরুল ইসলাম (মঃ জিঃ আঃ)।

গাথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া জামে মসজিদের খতীব ও মাদ্রাসার শিক্ষক মাওলানা আমিনুর রশীদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, খাগড়াছড়ির বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা আবু উছমান, রাবেতা হাসপাতাল প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ নুরুল ইসলাম শাহীন। এছাড়াও মাদ্রাসার শিক্ষক মোঃ ইসমাইল হোসেন, অভিভাবক আবদুল মোতালেব মেম্বার, মাদ্রাসার প্রাক্তন ছাত্র ও শিক্ষক মাওঃ আবু সাঈদ বক্তব্য রাখেন। এছাড়া বিদায়ী ছাত্র ছাত্রীদের পক্ষে মিজানুর রহমান বাংলায় ও তাহমিনা আক্তার ইংরেজিতে বক্তব্য ও মানপত্র পাঠ করেন। 

আলোকিত রাঙামাটি